1. admin@cholojaai.com : Cholo Jaai : Cholo Jaai
  2. b_f_haque70@yahoo.com : admin2024 :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন

ব্যাংকক নাইট লাইফ

  • আপডেট সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪

সক্রিয় জীবন ব্যাংকক দিন বা রাতে বাধা না। রাতে ব্যাংকক বিশ্বব্যাপী তার ক্লাব, বার, অপমানজনক অনুষ্ঠান, গোলমালের ডিস্ক, মহান রেস্টুরেন্টের জন্য বিখ্যাত। ব্যাংককের সমৃদ্ধ ও বৈচিত্র্যময় নাইটলাইফ বিশ্বের কোন প্রতিযোগী নেই।

যদি আপনি থাইল্যান্ড রাজধানীতে প্রথম হন এবং রাতের সক্রিয় বিনোদন পরিকল্পনা করেন তবে ভাবছেন: ব্যাংকক কোথায় যাবেন, আপনাকে অবশ্যই আগ্রহের বিষয়গুলি সম্পর্কে তথ্যগুলি অগ্রিম পড়তে হবে। এখানে নগর বিভিন্ন বিনোদনমূলক জায়গাগুলি সারা শহরে ছড়িয়ে পড়ে, তবে ব্যাংককগুলিতে বেশ কয়েকটি প্রধান এবং সর্বাধিক প্রাণবন্ত ও জনপ্রিয় নাইটলাইফ সেন্টার রয়েছে:

প্যাটপং বা লাল আলোর জেলা

প্যাটপং স্থানীয় রেড লাইট জেলা, সিলোম স্ট্রিট এলাকায় অবস্থিত। এটি দুটি ছোট রাস্তার অঞ্চল জুড়ে, এটি এখানে প্যাটপং রাতের বাজার অবস্থিত।

তিনি 18.00 দিয়ে তার কাজ শুরু করেন, পর্যটকরা প্রায়শই এটি “রাত্রি আকর্ষণ” বলে এবং আনন্দে এখানে দীর্ঘ সময় কাটায়। এই এলাকায় তার বার, সবচেয়ে বৈচিত্র্যময়, এবং ম্যাসেজ parlors জন্য সবচেয়ে বিখ্যাত। সবচেয়ে আকর্ষণীয় পর্যটক বার মাদ্রিদ, ক্রাউন রয়েল, চিতাবাঘ গ্রুপ, Cosmos বিবেচনা।

জনপ্রিয় এবং রাওহাইড লাউঞ্জ এবং বার, প্যাটিপংয়ের খুব শুরুতে অবস্থিত। এখানে আপনি সুখী সুরের শব্দে, সূর্যের বিছানা এবং নরম সোফাগুলিতে শুয়ে থাকতে পারেন। অতিথিদের বিভিন্ন ধরনের প্রাপ্তবয়স্ক ম্যাসেজ, হুকাহ, অ্যালকোহল দেওয়া হয়।

patpong

প্যাটপং উপর আরো শান্ত, শান্ত জায়গা আছে। উদাহরণস্বরূপ, আইরিশ পাব ওরিলি এর আইরিশ পাব, বার বার্বিকান। আপনি যদি বিলিয়ার্ডগুলিতে আগ্রহী হন, এবং আপনি এই রাতে কী করতে চান তা নিয়ে অবাক হয়ে থাকেন তবে রেড প্যারাপ, ভিয়েতনাম যুদ্ধ বা পুরানো অন্যান্য অফিসে যান।

সিলোম স্ট্রিট নিজেই একটি স্বীকৃত থাই ওয়াল স্ট্রিট। এবং রাত্রি থেকে, সে তার বার, রেস্টুরেন্ট, ক্লাব খোলে – এখানেও, সক্রিয় নাইটলাইফ পূর্ণ।

প্যাটপং এবং সিলোম স্ট্রিটসের রেস্তোঁরাগুলি বিদেশীদের মধ্যে খুব জনপ্রিয়। যদি আপনি এই অঞ্চলগুলিতে শিথিল করার পরিকল্পনা করেন তবে আপনার জানা উচিত যে সেগুলি মেট্রো স্টেশনগুলির কাছে অবস্থিত: বিটিএস (গ্রাউন্ড) – সালা দেইং এবং এমআরটি (ভূগর্ভস্থ) – সিলোম।

জনপ্রিয় বিনোদন স্থানগুলি

সুনাবমিট রোডের শুরুতে অবস্থিত নান প্লাজা জেলাটি রাতের বেলা ব্যাংককের সবচেয়ে পরিদর্শিত এলাকাগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত।

সবচেয়ে বিখ্যাত বিনোদন স্থান: প্লেস্কুল, ম্যান্ডারিন, রক হার্ড, কার্নিভাল সিলভার, রেনবো বার, হলিউড রক।

সোয়া কাউবয়, Sukhumvit রাস্তার শেষে অবস্থিত। আপনি গ্রাউন্ড ট্রেন দ্বারা এখানে পেতে পারেন ব্যাংকক মেট্রো (বিটিএস), সুকুম্বিত স্টেশন বা নান স্টেশন থেকে প্রস্থান করুন। সোই কাউবয় স্ট্রিটটি রাজধানীর হৃদয়ে অবস্থিত একটি ক্ষুদ্র রাস্তার লাল-আলো জেলার নামে পরিচিত।

উভয় পাশে, এটি আসোক এবং সোই 23 এর রাস্তায় আবদ্ধ। এটি এখানে নাইটক্লাবের ব্যাপক নির্বাচন এবং শহরটির বিনোদনমূলক বিভিন্ন স্থান উপস্থাপন করে।

  • সোভি কাউবয় – সবচেয়ে বিখ্যাত নাইটক্লাব – বেকার। এই উজ্জ্বলভাবে দুটি গল্প বিল্ডিং জ lit – আপনি দ্বারা পাস হবে না। তার রুপরেখা: Go-go, স্ট্রিপটিজ, সপ্তাহে একবার – ফেনা দল। ক্লাবটির হাইলাইটটি মেঝেগুলির মধ্যে একটি স্বচ্ছ সিলিং-মেঝে।

অ্যালকোহলযুক্ত পানীয়ের জন্য দামগুলি – 180 বাট (5,2 ডলার) থেকে, অ্যালকোহল সহ দু’জনের জন্য রাতের খাবার – গড়ে আপনার জন্য ব্যয় হবে 1000 বাট ($ 29)। তবে প্রতিষ্ঠানের প্রবেশদ্বারটি নিখরচায়।

  • গো গো ডলহাউস বারটি স্থানীয় “মেয়েদের” দ্বারা ভরা একটি “পুতুলখানা”। আপনি যদি বেপরোয়া, গ্রুভি রাতের বিনোদন দ্বারা আকৃষ্ট হন: একটি পিং-পং শো, আপনি – ব্যাংককের সবচেয়ে বিখ্যাত এবং জনপ্রিয় এই গো-বারে।

দিনের বেলায়, সুখুমীবিত রাস্তার উপরে, অনেকগুলি প্রতিষ্ঠান, আধুনিক বড় শপিং এবং বিনোদন কেন্দ্র এবং ব্যয়বহুল হোটেল। এবং সন্ধ্যায় প্রারম্ভিক প্রথাগত বার, রেস্টুরেন্ট, ব্যাংকক এর নাইটক্লাব বিভিন্ন খোলা।

সর্বাধিক জনপ্রিয় হ’ল কিউ-বার, যা একটি ফ্যাশনেবল এবং পরিশীলিত সংস্থা হিসাবে খ্যাতি অর্জন করেছে যা ভাল নৃত্যের সংগীত উপস্থাপন করে। বারটি প্রায়শই বিশ্বখ্যাত ডিজে এবং জনপ্রিয় ব্যান্ডগুলিকে আমন্ত্রণ জানায়। বারের নিয়মিতদের মধ্যে স্থানীয় উচ্চবিত্ত ও বিদেশী সেলিব্রিটিদের প্রতিনিধি; রাশিয়ান ভাষী পর্যটকরাও এখানে আসতে পছন্দ করেন।

স্পাসো, গ্র্যান্ড হায়াত ইরাওয়ান – ভূগর্ভস্থ ক্লাব বার। এটি সুস্বাদু ইতালিয়ান খাবারের একটি সমৃদ্ধ নির্বাচন প্রস্তাব। বার expats সঙ্গে জনপ্রিয়।

Vacationers Spasso মধ্যে একটি টেবিল প্রাক বুকিং সুপারিশ।

বারে সিআইএস দেশগুলির পর্যটকরা ঘন ঘন আসেন: বার্সু, শেরাটন গ্র্যান্ডে সুখুমভিট হোটেল, বিছানা সুপারক্লাব, নার্জ ব্যাংকক, গ্লো নাইটক্লাব (বিভিন্ন থিমযুক্ত পার্টি এখানে অনুষ্ঠিত হয়)।

কনসেপ্ট সিএম² হ’ল সিয়াম স্কয়ারের একমাত্র ক্লাব যা ব্যাংককের এই অঞ্চলের মূল বিনোদন কেন্দ্র। এটি নোভোটেল ব্যাংককের বেসমেন্টে অবস্থিত।

ক্লাব একটি অনন্য পর্যায়ে সজ্জিত করা হয় যা সারা বিশ্ব জুড়ে বাদ্যযন্ত্র গ্রুপ সঞ্চালন। এবং স্থানীয় এবং আমন্ত্রিত DJs আপনাকে বিভিন্ন শৈলীগুলির উন্মাদ সঙ্গীত সরবরাহ করবে।

ক্লাব সংস্কৃতি থাই শাস্ত্রীয় থিয়েটারের আপডেট সংস্করণ খাসান রোডে অবস্থিত। বিভিন্ন অনুষ্ঠান এখানে অনুষ্ঠিত হয়, বিখ্যাত সংগীতশিল্পীদের আমন্ত্রিত করা হয়। ক্লাবটি নিয়মিত বিভিন্ন থিমযুক্ত সন্ধ্যায় হোস্ট করে; অবকাশকালীনরা একটি বড় নৃত্যের মেঝে উপভোগ করতে পারে। জোরে সংগীত এবং একটি মনোরম পরিবেশের গ্যারান্টিযুক্ত।

এবং বিটিএস মেট্রো স্টেশনের নিকটবর্তী রাথেটিভিতে সৈকত সংস্করণে সজ্জিত একটি বহিরঙ্গন অঞ্চল রয়েছে – কোকো ওয়াক। এর কেন্দ্রে একটি বৃহত থাই-স্টাইলের বারবিকিউ রয়েছে। 99 বাটের জন্য (3 ডলার), আপনি পিকনিকের টেবিলগুলিতে যেতে পারেন এবং রান্না করা খাবারগুলি সীমাহীন পরিমাণে স্বাদ নিতে পারেন। এবং টেবিলগুলির চারপাশে বারগুলি, একটি ছোট্ট আরামদায়ক প্রতিষ্ঠান রয়েছে যা একটি সমৃদ্ধ বিনোদন প্রোগ্রাম সরবরাহ করে। থাই যুবকদের মধ্যে এই জায়গাটি খুব জনপ্রিয়। আপনি যদি রাথেতেভি স্ট্রিটে নামেন তবে শীঘ্রই আপনি রক পাব দেখতে পাবেন।

রয়েল সিটি অ্যাভিনিউ অনেকগুলি ডিস্ক সহ পুরো রাত্রে বিনোদন কমপ্লেক্সে মনোনিবেশ করে, প্রাপ্তবয়স্কদের জন্য প্রচুর উজ্জ্বল স্পটলাইট এবং আড়ম্বরপূর্ণ সংগীত, বার, ক্লাব, ম্যাসেজ পার্লার সহ আকর্ষণ করে। এটি একটি রাতের সিনেমা খুলেছিল – আরসিএর হাউস সিনেমা।

রাজকীয় শহর এভিনিউ

রয়েল সিটির সর্বাধিক জনপ্রিয় স্থানগুলি হ’ল রুট 66 808, যা স্থানীয় শিক্ষার্থী, স্লিম এন্ড ফ্লিক্স, বারোক এবং ৮০৮ ক্লাব দ্বারা প্রায়শই আসে। নরমাল গানের শোনার জন্য বিলিয়ার্ড খেলার সুযোগ পেয়ে কসমিক বারটি নাইট লাইফের জন্য একটি শান্ত বিকল্প হিসাবে পরিচিত।

চওড়া রায় নাইট ক্রুজেস এবং প্যানোরামা

আপনি যদি আরও রোমান্টিক সময় কাটাতে পছন্দ করেন, ব্যাংকক আপনাকে “রাজাদের নদী” – চাও ফ্রেয়াতে নাইট ক্রুজ দেবে। তারা আপনাকে একটি রোম্যান্টিক ক্যান্ডেললাইট ডিনার, গ্রীষ্মমন্ডলীয় বাতাস এবং নাইট ব্যাংককের অবিস্মরণীয় প্যানোরামিক ভিউ উপভোগ করার সুযোগ দেবে।

থাই খাবার প্রেমীদের ক্রুজ জাহাজ আয়ুথায়া, ব্যাংকক মানোহরা, লয় নাভা এবং বোর্ডে ওয়াঁফাহে আপনাকে থাই সীফুড মেনু এবং থাই শাস্ত্রীয় নৃত্যের সন্ধান করতে হবে।

আন্তর্জাতিক মেনু প্রেমীদের জন্য, তাদের ডেক গ্র্যান্ড পার্ল, সাংগ্রি-লা হরিজন, এবং চাও ফ্রেয়াকে ক্লাসিক্যাল কোরিগ্রাফি দিয়ে ভ্রমণকারীদের আনন্দিত করবে।

এই ধরনের পরিতোষ ক্রুজ সাধারণত প্রায় দুই ঘন্টা স্থায়ী হয় এবং সন্ধ্যায় অর্ধেক পাঁচ থেকে কাজ শুরু করে। এবং দাম 1000 Baht থেকে 2500 Baht থেকে পরিসীমা।

এটা মনে রাখা উচিত যে আপনি বোর্ডে মদ পান করতে এবং পান করতে পারবেন না।

রাজধানীর সর্বোচ্চ বিল্ডিং – বাইয়োক স্কাই হোটেল (৮৮ তলা) এর পর্যবেক্ষণ ডেক থেকে আপনি রাতে ব্যাংককের প্রশংসা করতে পারেন। পাঁচটি রেস্তোঁরা, উভয়ই থাই এবং আন্তর্জাতিক রান্নার সাথে রয়েছে located

রাজধানীর সর্বাধিক বিখ্যাত এবং জনপ্রিয় নাইট রেস্তোরাঁ হলেন সালা রিম নাম। এটি ওরিয়েন্টাল হোটেল থেকে রাস্তা জুড়ে চাও ফ্রেয়ার তীরে অবস্থিত। এটি প্রচলিত থাই থালা খাবার এবং দুর্দান্ত সংগীতের বিস্তৃত নির্বাচন সরবরাহ করে।

শো এবং Cabaret

পর্যটক পরিবেশে বিশেষ আগ্রহ এবং আগ্রহ নারী-যুদ্ধ শো। আপনি এই সন্ধ্যায় কি করতে পরিকল্পনা করছেন, যদি লেডি-ছেলে শো একটি দর্শন একটি চমৎকার বিকল্প। এই ধরনের থিয়েটার ক্যাবরেট, যেখানে গায়ক, বিনোদন, নর্তকী, ballerinas – transvestites। Troupes দৈনিক তিনটি উজ্জ্বল, রঙিন, হাস্যকর পারফরমেন্স দিতে।

সর্বাধিক বিখ্যাত হ’ল মেট্রোপলিটন বাঁধের বিখ্যাত এশিয়ান শপিং সেন্টারে অবস্থিত ক্যালিপসো ক্যাবারেট শো। এটি থাইল্যান্ডে এই জাতীয় শোয়ের পথিকৃৎ, কাজের সূচনা 1988 সাল থেকে।

ক্যালিপসো 20.15 এবং 21.15 এ দুটি শো উপস্থাপন করে, প্রতিদিন 15 মিনিটের বিরতি দিয়ে। দর্শকের মহৎ দৃশ্যাবলী, নাটকীয় বা কমেডি প্রকৃতির প্রণোদনা থিয়েটারিক পদক্ষেপ দ্বারা অপেক্ষা করা হয়। মূল প্লট এবং পোশাক, সুন্দর শব্দ এবং হালকা, আধুনিক ও লোক নাচ, গান এবং সঙ্গীত।

ক্যলপসো প্লেহাউস ক্যাবরেটে জনপ্রিয়তার চেয়ে কম নয়, যা অক্টোবর 2012 এ খোলা, এশিয়া হোটেলে।

গোল্ডেন গম্বুজ ক্যাবারে শোটি রাঁচদাডা এলাকায় অবস্থিত। এখানে যাওয়ার এক উপায় হ’ল ব্যাংকক স্কাইট্রাইন (এমআরটি) থেকে সুতীসান স্টেশন। সেখান থেকে ট্যাক্সি নিয়েযান, তবে আপনি রাস্তার শেষে 15 মিনিট ধরে সোথিসান আরডি বরাবর যেতে পারেন। প্রতিদিন, গোল্ডেন গম্বুজ প্রোগ্রামটির তিনটি উজ্জ্বল শো উপস্থাপন করে।

বিখ্যাত চতুচাক বাজারের পেছনে সমকামী ক্লায়েন্টদের লক্ষ্য করে কয়েকটি স্থাপনাও রয়েছে। বেশ কয়েকটি বার এবং সুনা সাপান কাওয়াই এবং সুকুমভিতে অবস্থিত।

এখানে প্রধান গ্রাহকরা স্থানীয়।

অন্যান্য অনুরূপ সাইটগুলির মধ্যে সোই রামখামেং 89 / 2 এবং লামসালে রয়েছে। এখানে থাই শিক্ষার্থীদের দ্বারা নির্বাচিত নৃত্য ক্লাবগুলি অবস্থিত, প্রধানত পানীয়গুলির জন্য কম দামের কারণে।

সংখ্যালঘুদের জন্য ক্লাব এবং বিনোদন

নির্দিষ্ট চেনাশোনাগুলিতে, ব্যাংককের নাইট লাইফকে এশিয়ার সমকামী নাইট রাজধানী – সমকামী বলা হয়। ব্যাংককের সংখ্যালঘুদের মূল বিনোদন জেলাগুলি হ’ল: সিলোম, সোই ২ এবং সোই ৪। সোই ২ মূলত একই অভিমুখী নৃত্য ক্লাবগুলির, যেমন ডিজে স্টেশন, ফ্রিম্যান এবং এক্সপ্রেসোর হোম।

সোই 4 এর পাবস, বার এবং রেস্তোঁরাগুলির জন্য আরও বেশি পরিচিত, এর মধ্যে সেরা হ’ল: ব্যালকনি বার, স্পিনিক্স এবং টেলিফোন পাব, এর বিশিষ্ট বৈশিষ্ট্যটি টেবিলগুলিতে টেলিফোনের উপলব্ধতা, আপনি পরবর্তী টেবিলে আপনার প্রিয় অতিথিকে কল করতে পারেন। কাছাকাছি ফারাওদের কারাওকে সঙ্গীত বার।

সংখ্যালঘুদের জন্য নাইটক্লাবগুলি সিলোম অঞ্চলে জনপ্রিয়তা এনেছিল: জিওডি, এক্সপ্রেসো, ডিস্কো ডিস্কো, এক্স বুম, ডিজে স্টেশন। সর্বাধিক জনপ্রিয় কিছু গো-বারগুলি হ’ল তাওয়ান বার, ক্লাসিক বার এবং ড্রিম বয় বার। তারা বিভিন্ন শো, বহিরাগত নৃত্য, দেহ সৌষ্ঠব, লেডি-ফাইট কমেডি এবং আরও অনেক কিছু সরবরাহ করে।

সমকামী মেয়েদের নাইট লাইফ বিনোদনের জন্য, ব্যাংককে জায়গাগুলির সংখ্যা কিছুটা কম। সর্বাধিক জনপ্রিয় এবং সর্বাধিক দেখা হ’ল ডাব্লু হোটেলের শেলা পাব এবং উ-বার

হোটেলে নিচের তলায় অবস্থিত এবং X শুক্রবার থেকে প্রতি শুক্রবার চালায়), চিট চ্যাট পাবের লেসলা নাইট প্রতি শনিবার  প্রবেশদ্বারে খোলে।

পাব জিটা প্রতিদিন খোলা থাকে, প্রবেশদ্বার একমাত্র সমকামী মেয়েদের জন্য। ভেগা বার ও রেস্তোঁরাটি রবিবার ব্যতীত 11.00 থেকে 2.00 পর্যন্ত খোলা থাকবে। বারটি “নাইট মহিলা” এর অন্তর্গত এবং আনন্দের সাথে রেস্তোঁরাটি সংযুক্ত করে। তদনুসারে, শ্রোতা খুব বৈচিত্র্যময়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 CholoJaai
Developed By ThemesBazar.Com